| |
               

মূল পাতা সারাদেশ জেলা সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী


রহমত নিউজ ডেস্ক     11 February, 2023     07:36 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, সন্ত্রাস-জঙ্গীবাদ, দুর্নীতি ও মাদকাসক্তি দূরীকরণ এবং আদর্শ সমাজ গঠনের লক্ষ্যে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করতে হবে। কুরআন ও সুন্নাহর সহীহ দীক্ষা পেলে সমাজে কোন মানুষ খুন বা সন্ত্রাসী কর্মকান্ডে লিপ্ত হবে না। মাদকের ঘৃণ্য থাবায় নষ্ট হবে না। ইতিহাস সাক্ষী আল্লাহ প্রদত্ত কুরআনী শিক্ষাব্যবস্থা যা মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে দিয়ে পাঠানো হয়েছিল। তা প্রয়োগে তিনি আইয়্যামে জাহিলিয়্যাতের বর্বর জাতিকে সোনালী জাতিতে রূপান্তরিত করতে সক্ষম হয়েছেন।  আগামী ১৩ ফেব্রুয়ারি বায়তুল মোকাররম উত্তর গেটে খেলাফত আন্দোলন ঘোষিত বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি সফল করার জন্য সকলকে আহ্বান জানান তিনি। 

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকালে কামরাঙ্গীরচরস্থ নবীবনগর মাঠে বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন কামরাঙ্গীর থানার কর্মী সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

কামরাঙ্গীর থানার সভাপতি মুহা. মুরসালীনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মুফতি ইলিয়াস মাদারীপুরী, মুফাসসীর হুসাইন, মাওলানা আমানুল্লাহ বসন্তপুরী, মুফতি আবুল হাসান কাসেমী, মুফতি আব্দুল্লাহ কাসেমী, মুফতি আব্দুর রাজ্জাক মুফতি শফি উদ্দিন জিহাদি, বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের সভাপতি মাওলানা জাকির বিল্লাহ, মোঃ জাকির হোসেন সাহিন আলম প্রমুখ।  সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলন জামিয়া নূরিয়া শাখার সভাপতি আতাউল্লাহ, সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলী হুসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক বেলাল বিন আবদুর রাজ্জাক, সাহিত্য সংস্কৃতির সম্পাদক মুহসিন আহমদ, প্রচার সম্পাদক সাআদ রুমী, রাশেদুল ইসলাম দাওয়াত ও তাবলীগ বিষয়ক সম্পাদক মো মাহফুজ প্রমুখ।

সম্মেলনে কামরাঙ্গীরচর থানার বিগত কমিটি বিলুপ্ত ঘোষণার মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করেন বাংলাদেশ খেলাফত ছাত্র আন্দোলনের ঢাকা মহানগরের সাংগঠনিক সম্পাদক বোরহানউদ্দিন।

২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি : সভাপতি মোহা.মুরসালিন, সহ-সভাপতি মুহা.ইসমাইল, সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক মো.রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল, সাংগঠনিক সম্পাদক মো.মুখতার, সহ-সাংগঠনিক সম্পাদক মো.মামুন মিয়া, প্রচার সম্পাদক মো.সাইফুল ইসলাম, সহ-প্রচার সম্পাদক মো.ইয়াসিন ও গোলাম রাব্বি, অর্থ সম্পাদক মো.সিরাজুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক আ.খালেক, সাহিত্য সংস্কৃতি সম্পাদক, আবদুল আহাদ, সমাজকল্যাণ সম্পাদক মো.টিপু শেখ ও পিন্টু শেখ, তথ্য ও গবেষণা সম্পাদক মো.ইয়াসিন, শিক্ষা ও গবেষণা সম্পাদক হাফেজ আবদুল মুমিন, দাওয়াত ও তাবলীগ বিষয়ক সম্পাদক মো.রাশেদুল ইসলাম ও রজ্জব আলী, দফতর সম্পাদক মো.মিরাজুল ইসলাম ও নির্বাহী সদস্য মো.শামীম, মোস্তফা, রাশেদ ও আব্দুল্লাহ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা কামরাঙ্গীরচর